,

৫ম শ্রেণির ছাত্রীকে ইকোপার্কে নিয়ে ধর্ষণচেষ্টা

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুণ্ডে বাবার কাছে নিয়ে যাওয়ার কথা বলে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ইকোপার্কে নিয়ে ধর্ষণের চেষ্টা করেছে এক অটোরিকশাচালক।

গত বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। এ বিষয়ে ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্তকে আটক করে।

থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, সীতাকুণ্ডের কুমিরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের এক ব্যক্তির বাড়িতে প্রায়ই মালামাল পৌঁছে দিত একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রহমতপুরের বাসিন্দা আবুল বশরের ছেলে রিকশাচালক মো. আলাউদ্দিন (৪৫)।

সেই সূত্রে বাড়ির সবার সঙ্গে আলাউদ্দিনের পরিচয় ছিল।

গতকাল বুধবার দুপুরে আলাউদ্দিন পঞ্চম শ্রেণিতে পড়ুয়া একটি মেয়েকে দেখতে পেয়ে তাকে বলে তোমার বাবা বাজার করে তোমার জন্য অপেক্ষা করছে। তুমি আমার সঙ্গে চলো। মেয়েটি (১২) তাকে বিশ্বাস করে অটোরিকশায় উঠলে আলাউদ্দিন তাকে বাড়বকুণ্ডের চারালকান্দি নামক স্থানে নেওয়ার পর অন্য একটি সিএনজি অটোরিকশা নিয়ে সীতাকুণ্ড ইকোপার্ক ও বোটানিক্যাল গার্ডেনে যায়। সেখানে ওয়াচ টাওয়ারের কাছে নিয়ে গিয়ে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি চিৎকার করে উঠে।

এসময় ইকোপার্কের এক স্টাফ রবিউল হোসেন রিপন শুনতে পেয়ে মেয়েটিকে উদ্ধার করে এবং আলাউদ্দিনকে আটক করে। পরবর্তীতে পুলিশে খবর দেওয়া হলে পুলিশ আলাউদ্দিনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে মেয়েটির মা ছালমা বেগম বাদী হয়ে বৃহস্পতিবার সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেন।

সীতাকুণ্ড থানার সেকেন্ড অফিসার এসআই টিবলু মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামিকে কোর্টহাজতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর