,

শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনতে ছাত্রলীগের বিক্ষোভ

জেলা প্রতিনিধি,গোপালগঞ্জ: বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনার দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোমবার ( ২ সেপ্টেম্বর ) দুপুর ১২ টার দিকে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের নেতৃত্বে প্রায় দুইশতাধিক শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে এ প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে অংশ নেয় পৌর ছাত্রলীগের নেতাকর্মীও।

বিক্ষোভ মিছিল টি কলেজের একাডেমিক ভবনের সামনে থেকে শুরু হয়ে কলেজ আশপাশের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়। এসময় নানা স্লোগান দিতে থাকে তারা।

স্লোগানে বলা হয়-শেখ হাসিনা সরকার বার বার দরকার। শেখ হাসিনার ভয় নাই,রাজপথ ছাড়ি নাই। শেখ হাসিনার কিছু হলে জ্বলবে আগুন ঘরে ঘরে।

গোপালগঞ্জ পৌর ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য হিমেল আহমেদ বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা কে সসম্মানে দেশে ফিরিয়ে আনার দাবিতে আমরা গোপালগঞ্জ পৌর ও সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছি। আমরা আন্দোলনের মধ্যে দিয়েই আমাদের নেত্রী কে দেশে ফিরিয়ে আনবো।

এ সময় আরো উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগের মো:বাপ্পি কাজী রিয়াজ,সুশান্ত,সোহান,সাকিব ও শুভ।

এই বিভাগের আরও খবর