,

লোহাগড়ায় স্কুল শিক্ষিকাকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা

জেলা প্রতিনিধি, নড়াইল: নড়াইল লোহাগড়া উপজেলায় সিঁধ কেটে ঘরে ঢুকে গলায় গামছা পেঁচিয়ে সবিতা বালা (৫৭) নামে এক স্কুলশিক্ষিকাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে ওই শিক্ষিকার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এরআগে রবিবার রাতে উপজেলার ইতনা ইউনিয়নের চর-দৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত সবিতা বালা উপজেলার ইতনা ইউনিয়নের চর-দৌলতপুর গ্রামের পরিতোষ মণ্ডলের স্ত্রী। তিনি চর-দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।

নিহত সবিতার পরিবারের সদস্যরা জানান, সবিতা রাতের খাবার ও কাজ শেষ করে ঘুমিয়ে পড়েন। তার স্বামী মন্দিরে পূজা করে আরেক ঘরে ঘুমিয়ে ছিলেন। রাতের একপর্যায়ে পরিতোষ টয়লেটে যাওয়ার জন্য বের হলে স্ত্রীর ঘরের দরজা ছিটকিনি লাগানো অবস্থায় দেখতে পান। বিষয়টি পরিতোষের সন্দেহ হয়। একপর্যায়ে সবিতা বালার ঘরে গিয়ে তার গলায় গামছা পেঁচানো মরদেহ দেখতে পান তিনি।

পরিবারের ধারণা, চোরেরা রাতের যেকোনো সময় সিঁধ কেটে ঘরে ঢোকে। এরপর সবিতার গলায় গামছা পেঁচিয়ে তাকে হত্যা করে ল্যাপটপ, স্বর্ণালংকার এবং টাকাসহ অন্যান্য মালামাল নিয়ে নেয়। তবে কী পরিমাণ স্বর্ণালংকার ও টাকা নিয়ে গেছে তা জানা যায়নি।

লোহাগড়া থানার ওসি আশিকুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নড়াইল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর