,

‘ভোট চুরি করতে ডবল ব্যালট পেপার ছাপা হচ্ছে’

বিডিনিউজ ১০ ডেস্ক: জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা আ স ম আব্দুর রব বলেছেন,৩০ ডিসেম্বর বাংলাদেশে ভোট বিপ্লব হবে। জনগণ ধানের শীষে ভোট দেয়ার জন্য মরিয়া। তাই নির্বাচন থেকে পালানোর চেষ্টা করছেন শেখ হাসিনা।

নির্বাচন কমিশনকে তার প্রশ্ন, প্রধানমন্ত্রী যেখানে যাবেন প্রটোকল পাবেন। কিন্তু আমরা পাব না। কেন? এভাবে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়?

প্রধানমন্ত্রীর উদ্দেশে আ স ম আব্দুর রব বলেন,আপনি মুক্তিযুদ্ধ করেননি, মুক্তিযুদ্ধ দেখেন-ও-নি। আমরা যারা মুক্তিযুদ্ধ করেছি তারা মৃত্যুকে ভয় পাই না।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন,নিজ কেন্দ্রের রেজাল্টশিট হাতে নিয়ে কেন্দ্র থেকে বের হবেন। কারও ভয়ে ভোটকেন্দ্র ছেড়ে আসবেন না।

তিনি আরও বলেন, আমাদের কাছে খবর রয়েছে-ভোট চুরির জন্য তেজগাঁওয়ের বিজি প্রেসে ডবল ব্যালট পেপার ছাপা হচ্ছে। সরকারের চাপে পড়ে প্রেসের শ্রমিক কর্মকর্তা-কর্মচারীদের ডবল ব্যালট পেপার না ছাপানোর আহ্বান জানিয়েছেন আ স ম আব্দুর রব।

শনিবার বিকালে টঙ্গী থেকে জাতীয় ঐক্যফ্রন্টের রোড মার্চ উপলক্ষে স্থানীয় কলেজগেট এলাকায় গাজীপুর-২ আসনের বিএনপি মনোনীত প্রার্থী সালাহ উদ্দিন সরকারের সমর্থনে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এই বিভাগের আরও খবর