,

প্রস্তুত মঞ্চ, সমাবেশস্থলে বিএনপির নেতা-কর্মীদের ঢল

জেলা প্রতিনিধি, রংপুর: নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে রংপুরে বিএনপির গণসমাবেশস্থল নির্ধারিত সময়ের আগেই কানায় কানায় পূর্ণ হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) সকাল থেকেই রোদ উপেক্ষা করে বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশ স্থলে প্রবেশ করতে শুরু করেছেন বলে দলটির সূত্রে জানা গেছে।

এদিকে সমাবেশ অংশ নিতে আসা কেন্দ্রীয় নেতাদের জন্য সভাস্থলে মঞ্চ তৈরি করা হয়েছে। স্থানীয় নেতারা বর্তমানে মঞ্চ থেকে বক্তব্য দিচ্ছেন।

সমাবেশের সমন্বয়কারী ও বিএনপির ভাইস প্রেসিডেন্ট এ জেড এম জাহিদ হোসেন বলেন, ‘সরকার পরিবহন মালিক পক্ষকে দিয়ে ধর্মঘট ডাকলেও গণসমাবেশের গণজোয়ার ঠেকাতে পারেনি। আমাদের নেতা-কর্মীর ইতোমধ্যেই এই সমাবেশস্থলকে জনসমুদ্রে পরিণত করেছে। আজকের এই সমাবেশ থেকে বেগম জিয়ার নিঃশর্ত মুক্তি ও জনগণের ভোটাধিকার পূনঃপ্রতিষ্ঠা করতে দাবি জানানো হবে। বাংলাদেশের মানুষ আমাদের আন্দোলনের সঙ্গে আছেন এই উপস্থিতিই তারই প্রমাণ।’

বিএনপির আজকের গণসমাবেশ শুরু হবে দুপুর ২টা থেকে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের।

এছাড়াও সমাবেশে দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকুসহ বিএনপির কেন্দ্রীয় নেতারা অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বল জানা গেছে।

এই বিভাগের আরও খবর