,

প্রবাসীকে বাড়ি থেকে তুলে নিয়ে পেটালেন ছাত্রলীগ নেতা

জেলা প্রতিনিধি, জামালপুর: জামালপুরের মেলান্দহে ইতালি প্রবাসী এক ব্যক্তিকে বাড়ি থেকে তুলে নিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছেন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন।

মঙ্গলবার রাতে এ ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

আহত আনিছ মোল্লা মেলান্দহ পৌরসভার পশ্চিম জালালপুর গ্রামের মৃত তারা মোল্লার ছেলে। ২০০৭ সাল থেকে তিনি ইতালি প্রবাসী। ১০ জানুয়ারি তিনি দেশে আসেন এবং আগামী ২ মার্চ তার ইতালিতে ফিরে যাওয়ার কথা।

আহত আনিছ মোল্লা বলেন, ‘মঙ্গলবার বিকেলে মেলান্দহ বাজার রেল স্টেশনে ঢাকাগামী আন্তঃনগর তিস্তা ট্রেনে ইতালি প্রবাসী চাচা নুর হোসেনকে উঠিয়ে দিতে যাই। ট্রেনের বগিতে স্থানীয় এক যাত্রীর সঙ্গে আমার বাক-বিতণ্ডা হয়।

‘ওই ঘটনার এর জের ধরে রাতে মেলান্দহ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন এসে আমাকে বাড়ি থেকে ডেকে বের করেন। বাড়ির গেটে বের করেই ইসমাইল ও তার সহযোগী ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী আমাকে বেধড়ক পেটাতে থাকে। আমার চিৎকারে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা এগিয়ে গেলে ছাত্রলীগের নেতাকর্মীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাকে হাসপাতালে ভর্তি করে।’

আহত আনিছের মা বকুল বেগম বলেন, ‘আমার প্রবাসী ছেলেকে যারা বাড়ি থেকে তুলে নিয়ে নির্মমভাবে পিটিয়ে গুরুতর আহত করেছে আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। এ বিষয়ে আমি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।’

এ বিষয়ে জানতে ইসমাইল হোসেনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, ‘আমি এ ব্যাপারে কিছুই জানি না।’

মেলান্দহ থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, ‘এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

এই বিভাগের আরও খবর