,

নড়াইলে মাশরাফিসহ আ. লীগের নেতাদের বাড়িতে ভাঙচুর-আগুন

জেলা প্রতিনিধি, নড়াইল: নড়াইলে জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাসহ আওয়ামী লীগের একাধিক নেতার বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে।

সোমবার (৫ আগস্ট) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত এসব কর্মকাণ্ড চলে। এ সময় জেলা আওয়ামী লীগ কার্যালয়, বঙ্গবন্ধু ম্যুরালসহ বিভিন্ন স্থানে ভাঙচুর করা হয়। তবে এসব ঘটনায় এখনো পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও দেশত্যাগের খবরের পর নড়াইলে বিজয়োল্লাসে নামেন সাধারণ মানুষ। বিকেলে শহরের চৌরাস্তায় বিজয় উৎসবের পর তারা মহিষখোলায় অবস্থিত মাশরাফি বিন মর্তুজার বাড়িতে হামলা ও ভাঙচুর করে আগুন ধরিয়ে দেন বিক্ষুদ্ধ জনতা। এ সময় মাশরাফি বাড়ির পাশে থাকা নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। পরে শহরের টার্মিনালে জেলা আওয়ামী লীগের কার্যালয় ও বঙ্গবন্ধু ম্যুরাল ভাঙচুর করা হয়।

এদিকে বিকেল সাড়ে ৪টার দিকে শহরের কুড়িগ্রামে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজামুদ্দিন খান নিলুর বাড়িতে আগুন দেওয়া হয়। এতে দুইটি প্রাইভেটকার পুড়ে যায়। এ ছাড়াও জেলার বিভিন্ন স্থানে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে।

এই বিভাগের আরও খবর