,

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সমাজকল্যাণ সচিবের শ্রদ্ধা

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচীব মো. জাহাঙ্গীর আলম।

মঙ্গলবার (২৪ মে) বেলা সাড়ে ১১ টায় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন।

এ সময় সমাজসেবা অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) কামরুজ্জামান, সমাজসেবার ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক মোজাম্মেল হক, গোপালগঞ্জ সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক হারুনঅর রশিদ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলামসহ সমাজসেবা অধিদপ্তরের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর উপজেলার শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র পরিদর্শন করেন সচিব মো. জাহাঙ্গীর আলম। পরিদর্শনকালে তিনি পুনর্বাসন কেন্দ্রের শিক্ষার্থীদের সাথে কথা বলেন ও তাদের পড়াশোনার সুযোগ-সুবিধার ব্যাপারে খোঁজ-খবর নেন। এছাড়া শিক্ষার্থীদের তিনি গণিত বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সেগুলো শ্রেণিকক্ষে বøাকবোর্ডে সমাধান করে দেখান শিক্ষার্থীরা। পরে বঙ্গবন্ধু ও শেখ রাসেল সম্পর্কে শিক্ষার্থীদের পাঠদান করান সচিব জাহাঙ্গীর আলম।

-সজল সরকার 

এই বিভাগের আরও খবর