,

‘ছাত্রদল নেতাকে’ গ্রেফতারের দাবিতে নারীর সংবাদ সম্মেলন

জেলা প্রতিনিধি, গাজীপুর:  নারী কেলেঙ্কারির ঘটনায় সদ্য বহিষ্কৃত গাজীপুর জেলা ছাত্রদল সভাপতি ইমরান হোসেন শিশিরকে গ্রেফতারের দাবি জানিয়েছেন ভুক্তভোগী এক নারী।

শুক্রবার (১৮ অক্টোবর) বেলা ১২টায় গাজীপুরের কাপাসিয়ায় ভিকটিমের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, আমি নিরাপত্তাহীনতায় ভুগছি, আমি ও আমার পরিবারের সদস্যরা কোথাও যেতে পারছেন না। তাই বাড়িতেই সংবাদ সম্মেলনের আয়োজন করেছি।  থানায় মামলা করতে গেলে শিশিরের লোকজন বাঁধা হয়ে দাঁড়ায়। নানা নাটকীয়তার পর থানায় ধর্ষণ মামলা হলেও এখন  আপোষের জন্য হুমকি দিচ্ছে।

ভুক্তভোগীর অভিযোগ, জিম্মি করে শিশির তার মোবাইল কেড়ে নিয়ে তার ব্যক্তিগত ছবি, ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। এতে তিনি ও তার পারিবার সামাজিকভাবে হেও প্রতিপন্ন হচ্ছেন। ইমরান হোসেন শিশির ও তার লোকজন ভিকটিমের ব্যাক্তিগত গোপনীয়তা বিনষ্ট করে তার চরিত্রহরণ করছে।

তিনি এর সাথে জড়িত অপরাধিদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়ে বলেন, গত ১৩ অক্টোবর অস্ত্রের মুখে শিশিরের লোকজন আমাকে বাড়ি থেকে তুলে নিয়ে সাজানো সংবাদ সম্মেলনে হাজির করে। সেখানে আমাকে বলতে বাধ্য করা হয় পত্রিকায় প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ ভিত্তিহীন। ওই দিনের সংবাদ সম্মেলন শেষে আমার মোবাইল কেড়ে নিয়ে আমার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে শিশিরের পক্ষে নানা পোস্ট দিয়ে বিভ্রান্তি সৃষ্টি করা হয়।

এই বিষয়টিকে রাজনৈতিকভাবে না দেখে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এই বিভাগের আরও খবর