,

কোটালীপাড়ায় বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ গেল মৎস্যজীবির

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়ায় অবৈধ বিদ্যুতের তারে জড়িয়ে বাদশা মল্লিক (৪৫) নামে এক মৎস্যজীবির মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার কান্দি ইউনিয়নের বানারঝোড় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বাদশা ওই গ্রামের আকু আলী মল্লিকের ছেলে।

বাদশা মল্লিকের ছেলে সাকিব মল্লিক বলেন, গত শুক্রবার রাতে আমার পিতা বাদশা মল্লিক বড়শি দিয়ে মাছ ধরার জন্য বাড়ির পাশে বিলে যায়। রাতে সে বাড়ি ফিরে না এলে আমরা আজ শনিবার সকালে তাকে চারিদিকে অনেক খোঁজাখুঁজি করি। এক পর্যায়ে তোফাজ্জেল ফকিরের বাড়ি পাশে পানিতে বিদ্যুতের তারে জড়ানো মৃত অবস্থায় ভাসতে দেখি। এরপর আমি এলাকার লোকজনকে খবর দেই। এলাকার লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ এসে আমার বাবার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নাম প্রকাশ না করা শর্তে এলাকার এক সমাজসেবক বলেন, বানারঝোড় গ্রামের তোফাজ্জেল ফকিরের বাড়ি থেকে পার্শ্ববর্তী করফা গ্রামের হাসিব তালুকদারের বাড়িতে অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়েছে। এ অবৈধ বিদ্যুতের তারে জড়িয়ে বাদশা ফকিরের মৃত্যু হয়েছে। আমরা এই অবৈধ সংযোগ বিছিন্নর জন্য প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি।

কোটালীপাড়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম মো. সাখাওয়াত হোসেন বলেন, ‘অবৈধ সংযোগ বিছিন্ন করে আমরা তার উদ্ধার করে নিয়ে এসেছি। এ ব্যাপারে আমরা আইনগত ব্যবস্থা নিবো।’

কোটালীপাড়া থানার এসআই জসিম উদ্দিন বলেন, ‘অপমৃত্যু মামলা দিয়ে ময়নাতদন্তের জন্য লাশ গোপালগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর