,

কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ইমরান

জেলা প্রতিনিধি, কুমিল্লা: কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী পারভেজ খান ইমরান।

বৃহস্পতিবার (২৬ মে) বেলা ৩টার দিকে কুমিল্লা চেম্বার অব কমার্সের অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন তিনি।

ঘোষণার সাথে সাথে উপস্থিত ইমরানের নেতাকর্মীরা এই সিদ্ধান্তের বিরোধিতা করে না না বলে চিৎকার করেন। পরে তিনি উত্তেজিত নেতাকর্মীদের শান্ত করেন।

ইমরান কুমিল্লা বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ঘনিষ্ঠ কর্মী প্রয়াত অধ্যক্ষ আফজল খানের ছেলে। কুমিল্লা চেম্বার অব কমার্সের সভাপতি ইমরান কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য। সংবাদ সম্মেলন শেষে ইমরান রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে যান মনোনয়নপত্র প্রত্যাহার করার জন্য।

সংবাদ সম্মেলনে ইমরান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। আমি নিজের ইচ্ছায় নির্বাচনে আসিনি। আমার নেতাকর্মীদের কারণে ও কুমিল্লার ২৭টি ওয়ার্ডের মানুষের দিকে চেয়ে নির্বাচনে এসেছি। তারা অতিষ্ট হয়ে এখন পরিবর্তন চায়। তাই নির্বাচনের জন্য আমার সকল প্রস্তুতি ছিল। কিন্তু আমরা সবাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার রাজনীতি করি। আমরা তার নৌকার বিরুদ্ধে যেতে পারি না। নেত্রীর নির্দেশ অমান্য করার মতো সাহস আমার নেই। তাই নেত্রীর নির্দেশে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। আমি আমার সমল নেতাকর্মীকে বলবো আপনারা নৌকার পক্ষে কাজ শুরু করেন। আমিও মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দিতে কাজ শুরু করছি। কারণ নৌকা কোন ব্যক্তির না, নৌকা আমাদের বঙ্গবন্ধুর প্রতীক, নৌকা শেখ হাসিনার প্রতীক।

তিনি আরো বলেন, যারা নৌকা পেয়েছে তারা আমাদের কোনো নেতাকর্মীকে নির্বাচন পরিচালনা কমিটিতে রাখেনি। আমরা স্পষ্ট ভাষায় বলতে চাই। তারা আমাকে ডাকুক বা না ডাকুক আমরা নৌকার পক্ষেই মাঠে আছি।

এই বিভাগের আরও খবর