,

কাশিয়ানীর শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন সুফিয়া

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ১৬৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন সুফিয়া আক্তার। তিনি উপজেলার হোগলাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত।

শিক্ষার মান নিশ্চিতকরণ ও শিক্ষাক্ষেত্রে বহুমুখী অবদান রাখার জন্য উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক কমিটি তাঁকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করেছেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা পদক কমিটি বাছাই কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুজ্জামান ও সদস্য সচিব ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা কর্মকর্তা বিশ্বজিৎ সাহা স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানানো হয়েছে।

শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়া সুফিয়া আক্তার বলেন, ‘বিদ্যালয়ের সকল শিক্ষক—কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবক অনুপ্রেরণা ও সহযোগিতায় আমার এ অর্জন সম্ভব হয়েছে। এ জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা কর্মকর্তা বিশ্বজিৎ সাহা বলেন, ‘উপজেলার সব প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মধ্য থেকে বাছাই করে হোগলাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুফিয়া আক্তারকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়েছে।’

-লিয়াকত হোসেন লিংকন

এই বিভাগের আরও খবর