,

কাশিয়ানীতে ‘কৃষক পরিবারে হামলা’, এলাকাবাসীর মানববন্ধন

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের খাগড়াবাড়িয়া গ্রামে নারী-শিশুসহ একটি পরিবারের পাঁচ সদস্যের ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদে এবং বিচারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

বুধবার (১৭ জুলাই) সকাল সাড়ে ১০টায় উপজেলার খাগড়াবাড়িয়া বাজারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এতে ওই এলাকার শত শত নারী-পুরুষ অংশ নিয়ে এ নৃশংস হামলার বিচার দাবি করেন।

এ সময় বক্তব্য রাখেন হানিফ মুন্সী, জিয়া শেখ, মঈন ফকির, মামুন মিয়া, রাজু ফকির, লিখন শেখ, রাকিব, মর্জিনা বেগম, শাহিনুর বেগম, শাহানাজ বেগম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা নিরীহ পরিবারের ওপর বর্বরোচিত হামলার ঘটনার তীব্র নিন্দা জানান। এছাড়া ঘটনার সাথে জড়িত ইলিয়াস শেখ ও সহযোগিদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন এবং ইলিয়াস পরিবারের হাত থেকে বাঁচতে চান এলাকাবাসী। জড়িতদের গ্রেফতার করে দ্রæত আইনের আওতায় আনার দাবি তারা।

উল্লেখ্য, গত ১৩ জুলাই জমি সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলার খাগড়াবাড়িয়া গ্রামের শরিফুল শেখসহ তার পরিবারের পাঁচ সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষ ইলিয়াস শেখ এবং তার লোকজন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গোপালগঞ্জ আড়াই শ’ বেড হাসপাতালে ভর্তি করা হয়। এখনও আশংকাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তারা। এ ঘটনায় ৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের হয়েছে।

-লিয়াকত হোসেন লিংকন

এই বিভাগের আরও খবর