,

আলফাডাঙ্গা ‘উপজেলা প্রেসক্লাবের’ নবগঠিত কমিটির সভা

জেলা প্রতিনিধি, ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা প্রেসক্লাবের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির প্রথম সভা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় কলেজ রোডে অবস্থিত চুয়াল্লিশের মোড় সংলগ্ন উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলমগীর কবিরের সভাপতিত্বে এক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত শামীমের সঞ্চালনায় সিনিয়র সহ-সভাপতি কবীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ওহিদুল ইসলাম, অর্থ সম্পাদক মিয়া রাকিবুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আসাদুজ্জামান, আইন বিষয়ক সম্পাদক হাসিবুল হাসান জুয়েল, সমাজকল্যাণ সম্পাদক শহিদুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আসাদুজ্জামান মিয়া, যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল কাদের তুহিন, কার্যনির্বাহী সদস্য রবিদুল ইসলাম ও শাকিল মাহমুদ বক্তব্য রাখেন।

সভায় বক্তারা উপজেলা প্রেসক্লাবকে আগামী দিনে আরো বেগবান ও গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন বক্তারা।

বক্তারা বলেন, সাংবাদিকতা একটি চ্যালেঞ্জিং পেশা। দেশ ও জাতির কল্যাণে আলফাডাঙ্গা উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। সেই ধারাবাহিকতা বজায় রেখে আগামী দিনেও এ দায়িত্ব পালন করে যাবে। এছাড়া বস্তুনিষ্ঠ সাংবাদিকতার ধারা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা। এরআগে মতবিনিময় সভায় বিগত সভার আলোচ্য বিষয় ও কার্যবিবরণী পাঠ করা হয়। সবশেষে এক নৈশভোজের মধ্য দিয়ে সভার পরিসমাপ্তি ঘটে।

-কবীর হোসেন

এই বিভাগের আরও খবর