,

‘আওয়ামী লীগের শত্রু বিএনপি-জামায়াত’

জেলা প্রতিনিধি, মানিকগঞ্জ: আওয়ামী লীগের শত্রু বিএনপি-জামায়াত, তারা দেশেরও শত্রু বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

শনিবার মানিকগঞ্জে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সদর উপজেলার বেতিলা-মিতরা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জাহিদ মালেক।

সেখানে তিনি বলেন, ‘বিএনপি-জামায়াত জোট উন্নয়নে বিশ্বাসী না। তারা অগ্নি সংযোগ, সন্ত্রাস ও ধ্বংসের রাজনীতিতে বিশ্বাসী। আওয়ামী লীগের শত্রু আওয়ামী লীগ নয় বরং আওয়ামী লীগের শত্রু বিএনপি-জামায়াত। তারা দেশেরও শত্রু।

‘বিএনপি-জামায়াত জোট অযোগ্যদের এমপি-মন্ত্রী বানিয়েছিল। তারা দেশকে পিছিয়ে দিয়েছিল। এখন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। চন্দ্র-সূর্যকে যেমন ঢেকে রাখা যায় না, তেমনি আওয়ামী লীগের উন্নয়নও ঢেকে রাখা যাবে না।’

দলীয় নেতাকর্মীদের তিনি বলেন, ‘নেতা বানোর আগে খেয়াল রাখতে হবে, কাকে নেতা বানাচ্ছেন। কারন সঠিক নেতা ও নেতৃত্বের মাধ্যমে যেমন দল সুসংগঠিত হয়, তেমনি যোগ্য নেতৃত্বের মাধ্যমে দেশ এগিয়ে যায়। কারন যোগ্য ব্যক্তিকে দায়িত্ব দিলে দল ও দেশের জন্য মঙ্গল।’

বেতিলা-মিতরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সুদেব কুমার সাহাসহ দলীয় নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

পরে দলীয় নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে নাসির উদ্দিনকে সভাপতি ও সুনীল সুরকে সাধারণ সম্পাদক করে বেতিলা-মিতরা ইউনিয়ন আওয়ামী লীগের আংশিক কমিটি গঠন করা হয়।

এর আগে এ্যাডভোকেট সাইদ হাসানকে সভাপতি ও আব্দুল মজিদকে সাধারণ সম্পাদক করে নবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের আংশিক কমিটি গঠন করা হয়।

এই বিভাগের আরও খবর