,

শান্তি সমাবেশ উপলক্ষে আলফাডাঙ্গায় পৌর আ’লীগের আলোচনা সভা

জেলা প্রতিনিধি, ফরিদপুর: বিএনপি ও জামাতের দেশব্যাপী নাজনীতির নামে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে আগামী ২৫ জুলাই আলফাডাঙ্গা পৌর আওয়ামী লীগের আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান।
এ উপলক্ষে মঙ্গলবার (২২ আগস্ট) সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র সাইফুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আকরাম হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি আশরাফ উদ্দিন তারা, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ আলী বাশার, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলামসহ পৌরসভার নির্বাচিত ও সাবেক কাউন্সিলরগণ এবং পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র সাইফুর রহমান বলেন, আগামী ২৫ আগষ্ট আলফাডাঙ্গা আওয়ামী লীগের উদ্যোগে বিশাল এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান। ওই দিন আমরা দলে দলে শান্তি সমাবেশে যোগ দিবো। আপনারা যথা সময় শান্তি সমাবেশের দিনে উপস্থিত থাকবেন।

মো. ইকবাল হোসেন   

এই বিভাগের আরও খবর