,

গোপালগঞ্জে হরিচাঁদ ঠাকুরকে নিয়ে কটুক্তি করায় মানববন্ধন

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: হিন্দু ধর্মাবলম্বীদের পূর্ণব্রহ্ম শ্রী শ্রী হরিচাঁদ ঠাকুরকে নিয়ে কটুক্তি করায় অভিযুক্ত আইনজীবি অনিতোষ বালা দিপংকরকে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছেন মতুয়া ভক্তরা।

আজ রোববার (১৮ জুলাই) বেলা সাড়ে ১১ টায় গোপালগঞ্জ সদর উপজেলার কৃষ্ণপুর গ্রামে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন বৌলতলী ইউপি চেয়ারম্যান সুকান্ত বিশ্বাস, মতুয়াদের মুখপাত্র দিনেশ কবিরাজ, চন্দ্রকান্ত বিশ্বাস, কমলেশ বিশ্বাস, জুয়েল বিশ্বাস, কপিল বল, মুক্ত বিশ্বাস, বিকাশ বালা, দিপক বল, রঞ্জন হীরা, পংকজ বিশ্বাস প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, হরিচাঁদ ঠাকুরকে নিয়ে বাজে মন্তব্য ও কটুক্তিকারী এ্যাডভোকেট অনিতোষ বালা দিপংকরকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনা হোক। অন্যথায় কঠোর কর্মসূচীর ঘোষণা দেয়া হবে বলেও জানান তারা।

উল্লেখ্য, গত ১৬ জুলাই গোপালগঞ্জ সদর উপজেলার কৃষ্ণপুর বাজারে হিন্দুধর্ম ও হরিচাঁদ ঠাকুরকে নিয়ে বাজে মন্তব্য ও কুটুক্তি করেন অনিতোষ বালা দিপংকর নামে ওই আইনজীবি। এ সময় গনেশ চন্দ্র কবিরাজ নামে এক মতুয়া ভক্ত প্রতিবাদ করলে তাকে বেধড়ক মারপিট করেন দিপংকর। পরে এ বিষয়টি জানাজানি হলে এলাকার হিন্দু সম্প্রদায়ের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়।

এই বিভাগের আরও খবর


AllEscort