,

১০ টাকার প্রলোভনে শিশুকে ‘ধর্ষণচেষ্টা’

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: ১০ টাকার প্রলোভন দেখিয়ে গোপালগঞ্জের কাশিয়ানীতে পাঁচ বছর বয়সি এক শিশুকে ধর্ষণের চেষ্টা অভিযোগ উঠেছে প্রতিবেশির বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার কলসি ফুকরা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর অভিযুক্ত হোসেন সরদার (৬০) পালিয়েছেন। তিনি ওই গ্রামের মৃত জালু সরদারের ছেলে এবং ফুকরা হাটের ইজারাদার।

এ ঘটনায় ওই শিশুটি বাবা বাদী হয়ে কাশিয়ানী থানায় একটি লিখিত অভিযোগ করছেন।

শিশুর বাবা ইজিবাইক চালক ছিটন সরদার জানান, বৃহস্পতিবার বিকালে প্রতিবেশি হোসেন সরদার তার মেয়ের হাতে ১০ টাকার একটি নোট দিয়ে নিজের ঘরে নিয়ে যায়। এ সময় তার বাড়িতে কেউ না থাকায় ঘরের মধ্যে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করে। চিৎকার দিলে হোসেন সরদার তাকে ছেড়ে দিতে বাধ্য হয়।

শিশুর মা গোলাপী বেগম জানান, এরআগেও বেশ কয়েকবার হোসেন সরদার তার মেয়েকে চকলেটসহ বিভিন্ন খাবারের লোভ দেখিয়ে ডেকে নেয়ার চেষ্টা করেছেন। ওইদিন সবার অগোচরে মেয়ের হাতে ১০ টাকার নোট দিয়ে বাড়িতে নিয়ে ঘরের মধ্যে বিবস্ত্র করে ফেলে। এ সময় মেয়ের চেচামেচিতে তাকে ছেড়ে দিতে বাধ্য হয়। পরে কাঁদতে কাঁদতে বাড়িতে এসে পরিবারের লোকজনের কাছে সব খুলে বলে। ঘটনার পর থেকে অভিযুক্ত হোসেন সরদার পলাতক রয়েছেন।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউদ্দিন খান জানান, ‘শুক্রবার (১১ অক্টোবর) সকালে শিশুটির বাবা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত হোসেন সরদার পলাত কয়েছেন। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।’

-লিয়াকত হোসেন লিংকন

এই বিভাগের আরও খবর