,

মোরেলগঞ্জে আ’লীগ-বিএনপির পাল্টাপাল্টি অভিযোগ

জেলা প্রতিনিধি, বাগেরহাট: দোকানঘর দখলের অভিযোগ তুলে বিএনপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ছাত্রলীগ নেতা ছেলে ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান শুভ।

এদিকে, ওই সংবাদ সম্মেলনের প্রতিবাদ জানিয়ে শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন ওয়ার্ড বিএনপি নেতা আমির আলী তালুকদার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ নেতার অপকর্ম আড়াল করতে পারিবারিক দ্বন্দ্বকে কেন্দ্র করে বিএনপির নামে মিত্যা অপপ্রচার করছে।

তিনি বলেন, গত ২৩ অক্টোবর আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দিন তালুকদারের ছেলে নিষিদ্ধ ঘোষিত ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান শুভ সংবাদ সম্মেলনে বিএনপিকে জড়িয়ে মিথ্যাচার করেন এবং ৯টি দোকানঘর দখলের অভিযোগ তুলেছেন, তা আদৌ সঠিক নয়।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জেলা পরিষদের সদস্য প্যানেল চেয়ারম্যান মৃত শাহবুদ্দিন তালুকদার আ’লীগ সরকার ক্ষমতায় থাকাকালে বাগেরহাট-৪, আসনের সাবেক এমপির একক ছত্রছায়ায় বিশারীঘাটা বাজার, কেজি স্কুল রোডে সাবেক কসাইখানার জমি দখল করে পাকা ইমারত নির্মাণ, ভাষানদল এলাকায় জমিসহ একাধিক বিরোধপূর্ণ জমি ক্রয়ের নামে নামমাত্র টাকা দিয়ে দখলে নিয়েছেন।

বিএনপি নেতা আমির আলী তালুকদার আরও বলেন, তার পিতার রেকর্ডীয় সম্পত্তিতে ভোগ দখল করছেন। কারও জমি জোরপূর্বক তিনি দখল করেনি। প্রকৃত ঘটনাকে আড়াল করে আওয়ামী লীগ নেতার ছেলে মাহমুুদুল হাসান শুভ নিজেদের দোষ বিএনপি দলের কাঁেধ চাপিয়ে অপপ্রচার করছেন।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতার ছেলে মাহমুদুল হাসান শুভ বলেন, গত ৫ আগষ্টের পর আমাদের ৯টি দোকান ঘর দখল করা হয়েছে। ন্যায় বিচার চেয়ে আমি সংবাদ সম্মেলন করেছি।

-এস.এম. সাইফুল ইসলাম কবির

এই বিভাগের আরও খবর