,

‘বেপরোয়া’ গতিতে বাস, প্রাণ গেল ৬ যাত্রীর

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানীতে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পাঁচজন ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন একজন । এতে আহত হয়েছেন আরও অন্তত ২০ জন।

রোববার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মাঝিগাতি বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার টাউন নোয়াপাড়া গ্রামের সাদ্দাম গাজীর ছেলে সাইদুর রহমান (৪৪), একই জেলার মোল্লাহাট উপজেলার সারুলিয়া গ্রামের হাসিব মোল্যার ছেলে সাগর মোল্যা (২৪), সাতক্ষীরা সদর উপজেলার সাতালী গ্রামের সৈয়দ এরশাদ আলীর ছেলে ও ডাচবাংলা ব্যাংকের খুলনা জোনের কালেকশন এন্ড মনিটরিং অফিসার সৈয়দ জামশেদ আলী (৩১), খুলনার টুটপাড়া এলাকার আবুল হাসানের স্ত্রী তানিয়া আফরোজ (৩০), গোপালগঞ্জ সদর উপজেলার সুলতানশাহী গ্রামের মোতালেব শেখের ছেলে রইচ শেখ (২৪) ও নড়াইল জেলার কালিয়া উপজেলার পুঠিমারী গ্রামের মোশারফ শেখের ছেলে রাকিব শেখ (১৭)।

আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল, কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী হোগলাকান্দি গ্রামের বাসিন্দা কৃষক আমির আলীসহ স্থানীয়রা জানান, খুলনা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের বাসটির বেপরোয়াগতির কারণে ট্রাকটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ফলে বাসটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে বাসটির একপাশ দুমড়ে-মুচড়ে যায়। এবং বাসটি সড়কের পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে বাসের ৫ জন যাত্রী মারা যান।

কাশিয়ানীর ভাটিয়াপাড়া ফায়ার সার্ভিস ষ্টেশন মাস্টার রেজাউল মাওলা ঘটনার সত্যতা করে বলেন, খুলনা থেকে ছেড়ে ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন মারা যান। এছাড়া পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাকিব শেখের মৃত্যু হয়।

খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, ভাটিয়াপাড়া ও মুকসুদপুর ফায়ার সার্ভিসকর্মী এবং স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে জানিয়েছেন তিনি।

-লিয়াকত হোসেন লিংকন

এই বিভাগের আরও খবর