,

প্রতি মাসে ‘আসমোক কোম্পানীর’ চাল পেয়ে খুশি দরিদ্ররা

নিজস্ব প্রতিবেদক: ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ধলাইচর গ্রামের সত্তরোর্ধ্ব নুরজাহান বেগম। স্বামী-সন্তান বলতে পৃথিবীতে কেউ নেই। অন্যের দুয়ার হাত পেতে কোন মতে চলে তার সংসার।

জাটিগ্রামের কৃতিসন্তান মরিশাস প্রবাসী আকাশ মিয়ার মাধ্যমে মরিশাসের আসমোক কোম্পানীর বিনামূল্যে প্রতি মাসে দেয়া ১০ কেজি চাল পেয়ে অনেকটা কষ্ট লাঘব হয়েছে তার।

শুধু নুরজাহানই নয়, তার মতো কয়েক শ’ অসহায়-নারী পুরুষ প্রতি মাসে বিনামূল্যে ১০ কেজি করে চাল পাচ্ছেন। এতে অস্বচ্ছল পরিবারগুলোতে স্বস্তি ফিরে এসেছে।

গতকাল বুধবার (১০ নভেম্বর) গোপালগঞ্জের কাশিয়ানী ও ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় চার শতাধিক গরীব-অসহায় মানুষের মাঝে চাল বিতরণ করেছে আসমোক কোম্পানী লিমিটেড।

আসমোক কোম্পানী লিমিটেডের পক্ষে দুঃস্থ মানুষের হাতে চাল তুলে দেন মরিশাস প্রবাসী আকাশ মিয়ার বাবা জাকির মিয়া।

আসমোক কোম্পানী লিমিটেডের চাল পেয়ে খুশি হতদরিদ্র মানুষেরা। ধন্যবাদ জানান আসমোক কোম্পানী ও আকাশ মিয়ার পরিবারকে।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য রফিক হোসেন, নারী ইউপি সদস্য শেখ বিউটি, মাহাবুব বিশ্বাস, জাহিদ মিয়া, রানা মিয়া, সাংবাদিক শহীদুল আলম মুন্না, লিয়াকত হোসেন লিংকনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

জানা গেছে, আলফাডাঙ্গা উপজেলার জাটিগ্রামের বাসিন্দা মরিশাস প্রবাসী আকাশ মিয়া করোনাকাল থেকে প্রতি মাসে ৫ শতাধিক গরীব-অসহায় মানুষের মাঝে বিনামূল্যে ১০ কেজি করে চাল বিতরণ করে আসছেন। এছাড়া বিভিন্ন সময় শীতবস্ত্র, মাংস, তেল, লবন, সেমাই, চিনি ইত্যাদি বিতরণ করা হয়।

এই বিভাগের আরও খবর