,

প্রতিপক্ষের হামলায় প্রাণ গেল জেলের

জেলা প্রতিনিধি, পিরোজপুর: পিরোজপুরের ভাণ্ডারিয়ায় জাল পাতাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় পরেশ হালদার (৬০) নামের এক জেলে নিহত হয়েছেন।

রোববার রাতে উপজেলার পূর্ব পশারীবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত পরেশ হালদার ওই গ্রামের মৃত সখানাথ হালদারের ছেলে। এ ঘটনায় পুলিশ রাতেই অপর দুই জেলেকে আটক করেছে । তারা হলেন- নির্মল হালদার ও তার ছেলে শুভ্র হালাদার।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাত সাড়ে নয়টার দিকে পরেশ হালদার পশারীবুনিয়া নাথপাড়া খালে বাধা জাল পাততে যান। এসময় নির্মল হালদার, তার ছেলে শুভ্র হালদার ও নারায়ণ মিস্ত্রী একই জায়গায় জাল পাততে চাইলে পরেশ এতে বাধা দেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই তিনজন ক্ষিপ্ত হয়ে পরেশ হালদারকে লাঠি দিয়ে আঘাত করে এবং কিল ঘুষি মারতে থাকেন। এসময় পরেশ প্রাণ ভয়ে দৌড়ে তার নিজ বাড়িতে চলে গেলে ওই তিনজন সেখানে গিয়েও তাকে মারধর করে। এক পর্যায়ে পরেশ তার স্বজনদের সামনেই নিজ বাড়ির আঙিনায় লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলে। তার মৃত্যু হয়।

ভাণ্ডারিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মেহেদি হাসান জানান, রাতেই পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এই বিভাগের আরও খবর