,

কাশিয়ানীতে ‘জমি নিয়ে বিরোধ’, সংঘর্ষে আহত-৩০

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গোপালগঞ্জের কাশিয়ানীতে দু’পক্ষের সংঘর্ষে নারী ও শিক্ষার্থীসহ অন্তত ৩০ আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার রাতইল ইউনিয়নের চাপ্তা গ্রামে এ ঘটনা ঘটেছে।

আহতদের কাশিয়ানী উপজেলা ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল, গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বুধবার বিকালে ওই গ্রামের সাজ্জাদ মিনার সমর্থক আপন মিনাকে প্রতিপক্ষ আনিচুর রহমানের সমর্থক রউফ খাকি, তাইয়ুব খাকি ও রাজিব মিনা মারধর করেন। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে দু’পক্ষের লোকজন ঢাল, সড়কি, রামদা ও টেঁটাসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘন্টাব্যাপী সংঘর্ষে সাজ্জাদ মিনা (৫৩), মিটু মিনা (৪৮), মুক্তি মিনা (৪৫), নুর ইসলাম (৪৫), বাহাদুর মিনা (৪০), সাহেব মিনা (৪০), ফায়েক মিনা (৪০), ফরিদ শেখ (৪০), অসীম সরদার (৩৮), রিয়াদ শেখ (৩৫), সবুজ মিনা (৩২), সালমা বেগম (৩০), আরমান (৩০), আকাশ মিনা (২৪), তুষার মিনা (২৪), সোহান (২০), রকিবুল (২০), রানা (২০) ও নিহাদ (১১) সহ ৩০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল, গোপালগঞ্জ আড়াই শ’ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাশিয়ানী থানার ওসি মুহাম্মাদ ফিরোজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষ থানায় অভিযোগ করেনি।’

এই বিভাগের আরও খবর