,

কাশিয়ানীতে ‘গণমুক্তি পত্রিকার’ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে দৈনিক গণমুক্তি পত্রিকার ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার (৩০ জানুয়ারি) বিকালে কাশিয়ানী রিপোর্টার্স ফোরাম কার্যালয়ে আলোচনা সভা ও কেক কর্তনের আয়োজন করা হয়।

দৈনিক গণমুক্তির কাশিয়ানী উপজেলা প্রতিনিধি বায়তুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি মো. মিল্টন হোসেন খান, কাশিয়ানী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজামুল আলম মোরাদ, সদস্য মো. ফায়েকুজ্জামান, কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আমিনুল ইসলাম, প্রাথমিক শিক্ষক সমিতির আহবায়ক সাঈদুর রহমান মিটু, দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি শহীদুল আলম মুন্না, দৈনিক যুগান্তরের প্রতিনিধি লিয়াকত হোসেন লিংকন, দৈনিক প্রতিদিনের সংবাদ এম. এ. জামান, অনলাইন আজকের কাশিয়ানীর সম্পাদক পরশ উজির, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক তাইজুর ইসলাম টিটন, কাশিয়ানীর কণ্ঠের সোহান, কাজী কাফু প্রমুখ।

বক্তারা গণমুক্তি পত্রিকার সাফল্য কামনা করে বলেন, বাংলাদেশ স্বাধীন হয়েছে পঞ্চাশ বছর হলো। আর এ পত্রিকার বয়স ৪৯ বছর। অর্থাৎ বলার অবকাশ রাখে না যে, কঠিন দুর্বিষহ বলয় ভেদ করে পত্রিকা আজ এতোদূর পাড়ি দিয়েছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে অবিচল থাকায় পত্রিকাটির প্রতি ধন্যবাদ প্রকাশ করেন এবং এর সঙ্গে জড়িত সকলকে শুভেচ্ছা জানান তারা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক সাংবাদিক জাহিদুল ইসলাম।

এই বিভাগের আরও খবর