,

স্বামী পছন্দ না হওয়া নববধূর আত্মহত্যার অভিযোগ

জেলা প্রতিনিধি, জামালপুর: জামালপুরের মেলান্দহ উপজেলায় মিতু আক্তার (১৮) নামের এ নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত স্বজনদের অভিযোগ স্বামী পছন্দ না হওয়া আত্মহত্যা করেছেন মিতু।

সোমবার বিকেল ৩টায় মাহমুদপুর ইউনিয়নে আগপয়লা ঢেংগে এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, এক মাস আগে বিয়ে হয় মিতুর। বিয়ের পর এক সপ্তাহ স্বামীর বাড়িতে থাকার পর বাবার বাড়িতে আসেন মিতু। আজ তাঁর স্বামীর বাড়িতে যাওয়ার কথা ছিল। কিন্তু দুপুর ১টা দিকে পরিবারের অজান্তে ঘরের মধ্যে গিয়ে দরজা বন্ধ করে দেন তিনি। পরে পরিবারের সদস্যরা তাঁর ঘরের দরজা বন্ধ দেখে অন্য রুম দিয়ে ঢুকে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় মৃতের বড় ভাই সুমন মিয়া বলেন, ‘গত এক মাস আগে সুমিকে বিয়ে দেই। দুই সপ্তাহ আগে শ্বশুরবাড়ি থেকে সে আমাদের বাড়িতে আসে। আজ দুপুরে তাঁকে নিয়ে যাওয়ার জন্য শ্বশুরবাড়ি লোকজন আসার কথা ছিল। তাঁরা আসার আগেই ঘরের মধ্যে গিয়ে দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে আমার বোন।’

মিতুর ভাই আরও বলেন, ‘বিয়ে দেওয়ার পর থেকেই জামাইকে পছন্দ করত না মিতু। পছন্দ না হওয়া এবং আজ নিতে আসার জন্যই আত্মহত্যা করেছে সে।’

এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর