,

‘শত্রুর ছুরিকাঘাতে’ প্রাণ গেল কলেজছাত্রের

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে ছুরিকাঘাতে সিজানুর শেখ (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। তাৎক্ষনিক হত্যার কারণ জানাতে পারেনি পুলিশ।

রোববার (২৯ মে) দুপুরে উপজেলার মাজড়া এম ইউ ফাযিল মাদ্রাসা সংলগ্ন বাগানে এ ঘটনা ঘটে।

নিহত সিজানুর উপজেলার মহেশপুর ইউনিয়নের কাগদী গ্রামের শাহজাহান শেখের ছেলে। তিনি কাশিয়ানী এম এ খালেক কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

কাশিয়ানী থানার ওসি মোহাম্মদ মাসুদ রায়হান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সিজানুরের বন্ধু তাজুল ইসলাম জানান, তার বন্ধু সিজানুরকে দেখে নেবে বলে মাজড়া এম ইউ মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র নাজিম হুমকি দেয়। এক পর্যায়ে মাদ্রাসার পাশে বাগানে সিজানুরকে দেখা করতে যেতে বলে। সিজানুর সেখানে নাজিমের সাথে দেখা করতে যায় এবং তাজুলকেও সেখানে যেতে বলে সিজানুর। তাজুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছাতেই নাজিম সিজানুরের বুকে ছুরি ঢুকিয়ে পালিয়ে যায়। পরে তাজুলের সহযোগিতায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নাজিম উপজেলার হিরন্যকান্দি গ্রামের ইকলাস শিকদারের ছেলে।

কাশিয়ানী হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. খাদিজা শাহিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের বুকে ও ডান হাতে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।

ওসি আরও জানান, প্রেমঘটিত কারণে হত্যাকান্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর হত্যার কারণ জানা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

-লিয়াকত হোসেন লিংকন

এই বিভাগের আরও খবর