,

মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপিত

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: ‘মানুষই মুখ্য। মাদককে না বলুন, শক্তিশালী প্রতিরোধ গড়ে তুলুন’ এই প্রতিপাদ্যে গোপালগঞ্জে র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্যদিয়ে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপিত হয়েছে।

রোববার (৩০ জুলাই) এ উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শহরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে র‌্যালীটি জেলা প্রশাসকের কার্য়ালয়ে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমিনুল ইসলাম, গোপালগঞ্জ জেলা কারাগারের সুপার মো. আল মামুন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখার মোহাম্মদ উমায়ের, সিভিল সার্জণের প্রতিনিধি ডা. সাদ মোহাম্মদ জয়, জেলা ক্রীড়া কর্মকর্তা মো. মনিরুজ্জমান, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মো. সাইফুল ইসলামসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

পরে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরাধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আয়োজিত রচনা এবং চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আমিনুর রহমানসহ অন্যান্যরা।

এই বিভাগের আরও খবর