,

ফরিদপুর-১ আসনে ‘মনোয়নপ্রত্যাশী’ মাহমুদা’র গণসংযোগ

জেলা প্রতিনিধি, ফরিদপুর: কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফরিদপুর-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যশী মাহমুদা বেগম কৃক ফরিদপুরের আলফাডাঙ্গায় গণসংযোগ করেছেন।

তিনি সংসদীয় আসন ফরিদপুর-১ এ সরকারের তিন মেয়াদের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে গণসংযোগ করেছেন। এ সময় তিনি জনগণকে আবারও নৌকায় ভোট দেওয়ার আহŸান জানান।

শুক্রবার (২০ অক্টোবর) বিকেলে আলফাডাঙ্গর বানা ইউনিয়নের শিরগ্রাম বাজারে গণসংযোগ করেন। এর আগে তিনি প্রায়ত বানা ইউনিয়নের সভাপতি মো.ইমাম হোসেন মিলুর স্বরণে দোয়া ও আলোচনা সভায় অংশ গ্রহণ করেন। এ সময় বানা ইউনিয়নসহ বিভিন্ন উপজেলার আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গণসংযোগে মাহমুদা বেগম কৃক বলেন, ‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আমলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। সারাবিশ্ব যখন অর্থনৈতিক সমস্যায় জর্জরিত, সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শীতায় দেশের জনগণ অনেক সুখে রয়েছে। শেখ হাসিনার প্রচেষ্টায় স্বপ্নের পদ্মা হয়েছে বলেই ফরিদপুরসহ এ অঞ্চলের মানুষ দু’ঘন্টায় রাজধানীতে যেতে পারছেন। রাজধানীতে মেট্রোরেল চালু, ঘরে ঘরে বিদ্যুৎ, বঙ্গবন্ধ স্যাটেলাইট-১, পায়রা বন্দর, বঙ্গবন্ধু টানেল, শতভাগ করোনা টিকা নিশ্চিয়তকরণ, বয়স্ক ও বিধবা ভাতা, মুজিব বর্ষ উপলক্ষে হাজার হাজার গৃহহীনদের মাঝে গৃহ প্রদান, মসজিদ-মাদ্রাসা, মন্দিরের সার্বিক উন্নয়নের সফলতাসহ সকল ক্ষেত্রে দেশের মধ্যে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের অগ্রযাত্রার অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে পুনরায় নির্বাচন করার জন্য সকলের কাছে নৌকা মার্কায় মূল্যবান ভোট এবং দোয়া প্রার্থনা করছি।’

তিনি আরও বলেন, ‘আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে ফরিদপুর-১ আসনের নমিনেশন চাইবো। এ অঞ্চলের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য আমি প্রাণপ্রিয় নেত্রীর কাছে আবারও ছুটে যাব। ফরিদপুর-১ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দিয়ে পাঠাবে, আমরা তারই কাজ করবো। আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হলে সকলকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।’

-মো. ইকবাল হোসন

এই বিভাগের আরও খবর