,

পৌর নির্বাচনের মতবিনিময় সভায় ‘হট্টগোল’

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জ পৌর নির্বাচনে আচরণবিধি ও আইনশৃঙ্খলাবিষয়ক মতবিনিময় সভায় প্রার্থীর সমর্থকদের মধ্যে হট্টগোল সৃষ্টির অভিযোগ উঠেছে।

রোববার শেখ ফজলুল হক মনি অডিটোরিয়ামে নির্বাচনে অংশ নেয়া সব প্রার্থীর সঙ্গে গোপালগঞ্জ জেলা নির্বাচন কমিশনের আয়োজনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় মেয়র প্রার্থী শেখ রকিব হোসেন রকিবের সমর্থকদের নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন নিয়ে অন্য প্রার্থীরা অভিযোগ করলে রকিবের সমর্থক আওয়ামী লীগ নেতা তৈয়াবুর রহমান এর প্রতিবাদ করেন। এতে অন্যান্য প্রার্থী ও তাদের সমর্থকরা ক্ষিপ্ত হয়ে তৈয়াবুর রহমানের দিকে তেড়ে যান। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সামনেই এই হট্টগোলের ঘটনা ঘটে।

পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও ফরিদপুর জেলা নির্বাচন অফিসার হাবিবুর রহমানের সভাপতিত্বে সভায় জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধান অতিথি এবং পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা ও গোপালগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ফয়জুল মোল্লা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। দিন যত এগিয়ে আসছে, এই নির্বাচন নিয়ে প্রার্থীদের মধ্যে উত্তেজনা তত বাড়ছে।

এই বিভাগের আরও খবর