,

শবে বরাতের নামাজে এসে মোবাইল ছিনতাই, আটক ১

নিজস্ব প্রতিবেদক: সাভারে শবে বরাতের নামাজ শেষে ডিবি পুলিশ পরিচয়ে মুসল্লির মোবাইল ছিনতাইয়ের সময় মিজান (৪০) নামের একজনকে আটক করেছে পুলিশ। এ সময় আরেক ছিনতাইকারী পালিয়ে গেছে।

শুক্রবার (১৮ মার্চ) দিবাগত রাত আড়াইটার দিকে সাভারের মজিদপুর এলাকায় তাকে আটকের পর গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন স্থানীয় মুসল্লিরা।

আটক ছিনতাইকারী মিজান কুষ্টিয়ার ভেড়ামারা থানার জয়নাল আবেদীনের ছেলে। তিনি চার দিন আগে কুষ্টিয়া থেকে সাভারে এসেছেন। প্রাথমিকভাবে পালিয়ে যাওয়া ছিনতাইকারী ও ভুক্তভোগীর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাভারের মজিদপুর এলাকায় নামাজ শেষে বাসায় ফেরার সময় ডিবি পুলিশ পরিচয়ে মুসল্লির গতিরোধ করে ছিনতাইকারীরা। এ সময় তাদের মধ্যে একজন মুসল্লির মোবাইল নিয়ে পালিয়ে গেলে অন্য মুসল্লির হাতে আটক হন মিজান। এ সময় তাকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়। তিনি চার দিন আগে কুষ্টিয়া থেকে সাভারের ইমান্দিপুরে আসেন। এ ঘটনায় ছিনতাই হওয়া মোবাইলটি উদ্ধার করা সম্ভব হয়নি।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, স্থানীয়দের খবর পেয়ে ঘটনাস্থল থেকে মিজানকে আটক করা করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

এই বিভাগের আরও খবর