,

লোহাগড়ায় আরও একজনের শরীরে করোনা শনাক্ত

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দন্ত বিভাগের একজন ডেন্টাল টেকনোলজিস্ট করোনায় আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে ওই স্বাস্থ্য কমপ্লেক্সের ৩ চিকিৎসকসহ মোট ৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শরীফ সাহাবুর রহমান জানান, গত ২২ এপ্রিল লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিনজন চিকিৎসক, এক জন উপসহকারী চিকিৎসক ও একজন টিকাদান কর্মীর করোনাভাইরাসের নমুনা রিপোর্ট পজেটিভ আসে।

এরপর গত ২৩ এপ্রিল স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ৫৫ জন সহ উপজেলার মোট ৮২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পাঠানো হয়। শনিবার (২৫এপ্রিল) পর্যন্ত মোট ১০ টি নমুনার ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দন্ত বিভাগের একজন ডেন্টাল টেকনোলজিস্ট এর করোনাভাইরাসের নমুনা পজেটিভ এসেছে। শনাক্ত হওয়া সকলেই হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসা নিচ্ছেন।

এ পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনসহ উপজেলায় মোট ৭ জনের করোনা শনাক্ত হল। প্রথম করোনা আক্রান্ত উপজেলার পারছাতরা গ্রামের সৈয়দ সুজন ইতিমধ্যে করোনামুক্ত হয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন বলেও তিনি জানিয়েছেন।

এদিকে, গত ২২ এপ্রিল লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে করোনা শনাক্ত হওয়ার পর থেকে লোহাগড়া উপজেলাকে লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।

এই বিভাগের আরও খবর