,

‘লকডাউনের মধ্যে এমন খবর আরও অনুপ্রেরণা জোগায়’

সংগীতশিল্পী নেহা কক্কর। ছবিঃ সংগৃহীত

বিডিনিউজ ১০, বিনোদন ডেস্ক:  বিভিন্ন কারণে প্রায়ই আলোচনার কেন্দ্রে আসেন সংগীতশিল্পী নেহা কক্কর। এবার সেলেনা গোমেজ, নিকি মিনাজদের মতো হলিউড স্টারদের পেছনে ফেলে দিয়ে ইউটিউবে প্রথমসারিতে উঠে এলো বলিউড গায়িকার নাম।

ইউটিউবে কার্ডি বি’র পরে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে নেহা কক্করকে। ফলে ২০১৯ সালে যে ১০ জন টপ মহিলা ইউটিউবার রয়েছেন, তার মধ্যে দ্বিতীয় স্থানে উঠে এসেছে নেহার নাম। প্রথমে রয়েছেন কার্ডি বি। জানা যাচ্ছে, ২০১৯ সালে ইউটিউবে কার্ডি বি’র রয়েছে ৪.৮ বিলিয়ন ভিউ। নেহার রয়েছে ৪.৫ বিলিয়ন ভিউ। নেহার পরে রয়েছে ক্যারোল জি। ২০১৯ সালে ইউটিউবে ক্যারোল জি-এর ভিউ হয়েছে ৪.২। ফলে হলিউডের সব তারকাদের সরিয়ে দিয়ে কার্ডি বি’র পর অর্থাত্ দ্বিতীয় স্থানে উঠে এসেছে নেহা কক্করের নাম। ফলে বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত নেহা কক্করের ভক্তরা। এদিকে নেহা কক্করের সঙ্গে আদিত্য নারায়ণের সম্পর্ক এবং বিয়ের গুঞ্জন নিয়ে তোলপাড় বিনোদন দুনিয়া। যদিও জনপ্রিয় রিয়েলিটি শো শেষ হওয়ার পর আদিত্য স্পষ্ট জানান, তিনি এবং নেহা একে অপরের ভালো বন্ধু। তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছাড়া অন্যকিছু নেই। তবে বলিউডে গানের জগতে তারা শাহরুখ-কাজলের জুটির মতো। ফলে অনস্ক্রিনে তাদের রোমান্স, খুনসুটি সব সময়ই চলবে বলে স্পষ্ট জানান আদিত্য নারায়ণ।

এদিকে হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর নেহা বর্তমানে কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, তা নিয়ে ভক্তদের আগ্রহের অন্ত নেই। তবে হিমাংশের সঙ্গে বিচ্ছেদের পর নেহা বর্তমানে একাই রয়েছেন বলে বারবার ইঙ্গিত দেন বলিউডের জনপ্রিয় এ গায়িকা।

এই বিভাগের আরও খবর