,

মুরাদের নির্বাচনী এলাকায় মিষ্টি বিতরণ

জেলা প্রতিনিধি, জামালপুর: ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগের নির্দেশ দেওয়ার খবরে তার নির্বাচনী এলাকা জামালপুরের সরিষাবাড়ীতে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার রাতেই তারাকান্দি শহীদ মিনার চত্বরে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের কর্মী-সমর্থকরা আনন্দ মিছিল বের করেন। এ সময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে স্বাগত ও কৃতজ্ঞতা জানান।

তবে ঘোষণা এলাকায় প্রচারের পর প্রতিমন্ত্রীর কর্মী-সমর্থকদের এলাকায় দেখা যায়নি। উপজেলার কয়েকটি স্থানে অজ্ঞাত লোকজন পটকা ফুটিয়ে উল্লাস প্রকাশ করে। এছাড়া ছাত্রলীগ নেতাকর্মীদের একে অন্যকে মিষ্টি খাইয়ে দিতেও দেখা গেছে।

বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, মোড়ে মোড়ে দোকানপাটে লোকজন ভিড় করছে টিভির সংবাদ দেখতে। বিএনপির নেতাকর্মীরা জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীমের বাড়িতে ভিড় জমান।

এ খবরের প্রতিক্রিয়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি জানান, প্রধানমন্ত্রীর এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে আগামীকাল আমরা একটি প্রোগ্রামের আয়োজন করেছি।

ফেসবুক প্রতিক্রিয়ায় পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ লিখেন, ‘অবশেষে উইকেট পরে গেলো।’

এ বিষয়ে উপজেলা আ’লীগ সভাপতি ছানোয়ার হোসেন বাদশা বলেন, এই তথ্যপ্রযুক্তির যুগে একজন তথ্য প্রতিমন্ত্রী যেভাবে অশ্রাব্য ভাষায় কথা বলেছেন, তা সত্যিই লজ্জাজনক। মাননীয় প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত নিয়েছেন তাকে আমরা উপজেলা আ’লীগ স্বাগত জানাই।

আনন্দ মিছিলের ব্যাপারে জানতে চাইলে তিনি জানান, মানুষের দীর্ঘদিনের এটি একটি অভিব্যক্তি।

এই বিভাগের আরও খবর