,

মুকসুদপুরের ননীক্ষীরে শেখ রনি আহম্মেদের ঈদ উপহার বিতরণ

শহিদুল ইসলাম: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীরে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ১৩৫০ টি মানুষের মাঝে শাঁড়ি বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সমাজসেবক শেখ রনি আহম্মেদ।

বুধবার সকালে মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বড় ভাটরা সঃ প্রাঃ বিদ্যালয়, ননীক্ষীর উচ্চ বিদ্যালয় মাঠ ও নিজ বাড়ীতে ১৩৫০ জনের মাঝে শাড়ি বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাফিজুর হক চোকদার, মফিজুর রহমান চোকদার, খন্দকার গিয়াস উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অনিল চন্দ্র বাড়ৈ, জুলফিকার আলী, সায়েম উদ্দিন মোল্যা, নিজামুদ্দিন শেখ লিটন, তারেক হোসেন মৃধা ও শেখ রনি আহম্মেদ সমর্থক গোষ্ঠির নেতৃবৃন্দ।

এলাকাবাসীর মাঝে শাড়ি বিতরণ শেষে শেখ রনি আহম্মেদ বলেন, করোনা পরিস্থিতি মানুষের অবস্থা খুব করুণ। এ অবস্থায় মানুষ ব্যবসা বাণিজ্য কিছুই করতে পারছেন না। অনেক গরিব মানুষ আছেন যারা ঈদে কোনো নতুন কাপড়ও কিনতে পারবেন না।

বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনা ও আমার প্রান প্রিয় নেতা ফারুক খান এমপির নির্দেশে আমার এই উদ্যোগ। মানবিক দিক থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আমি আমার ইউনিয়নের ১৩৫০ জনের মাঝে শাড়ি বিতরণ করেছি। এছাড়া করোনাকালে অনেককে খাদ্য সামগ্রীও দেয়া হয়েছে। আশা করি, আমাকে দেখে সব বিত্তবান এ ধরনের মানবিক কাজে এগিয়ে আসবেন। নিজের সামর্থ্য অনুযায়ী ভবিষ্যতেও এ ধরনের সহায়তা অব্যাহত থাকবে। এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের নেতা ফারুক খান এমপির জন্য সবাই দোয়া করবেন।

এই বিভাগের আরও খবর