,

মাদারীপুরে জরিমানা করতে গিয়ে ভুয়া ম্যাজিস্ট্রেট ধরা

ভুয়া ম্যাজিস্ট্রেটের নাম সাইফুল ইসলাম সেতু (২৭)

টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি: মাদারীপুরে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার শকুনি লেকপাড় এলাকার শহীদ কানন চত্বর থেকে তাকে গ্রেফতর করা হয়।

গ্রেফতার হওয়া ওই ভুয়া ম্যাজিস্ট্রেটের নাম সাইফুল ইসলাম সেতু (২৭)। তিনি সদর উপজেলার বাদামতলা এলাকার শেখ মিজানুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার বেলা ১১টায় শহরের বড়তলা এলাকা তিনটি মুদি দোকানে গিয়ে ম্যাজিস্ট্রেট পরিচয় দেয় সাইফুল। লকডাউন নির্দেশনা না মেনে দোকান খোলা রাখার অভিযোগ এনে ওই তিন দোকানিকে সব মিলিয়ে ৭৫ হাজার টাকা জরিমানা ধার্য করেন সাইফুল। তারা জরিমানা দিতে অপারগতা প্রকাশ করলে সাইফুল তাদের কাছে পণ্য চান। এতে দোকানিদের সন্দেহ হয়। তারা সাইফুলকে আটকানোর চেষ্টা করলে কৌশলে তিনি পালিয়ে যান। পরে জেলা পুলিশের বিশেষ শাখার সহকারী উপ-পরিদর্শক গোলাম মওলা শহীদ কানন চত্বর থেকে প্রতারক সাইফুলকে আটক করে।

এ ব্যাপারে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) বদরুল আলম মোল্লা বলেন, ডিএসবি পুলিশ ওই প্রতারককে আটক করে থানায় হস্তান্তর করেছে। আমরা জানতে পেরেছি, ওই প্রতারক কখনও ম্যাজিস্ট্রেট, কখনও পুলিশ, আবার কখনও র্যাব পরিচয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করত। তার বিরুদ্ধে সদর থানায় এক ব্যবসায়ী বাদী হয়ে মামলা প্রস্তুত করেছেন।

এই বিভাগের আরও খবর