,

বান্ধবীর সঙ্গে শারীরিক সম্পর্ক করেননি অনুপ

অনুপ জালোটা

বিনোদন ডেস্ক, বিডিনিউজ ১০ ডটকম: ভারতের গায়ক অনুপ জালোটা সমালোচনা জন্ম দিয়েই বিখ্যাত। যেখানেই যান সমালোচনা যায় তার ছায়াসঙ্গী হয়ে। সালমান খানের ‘বিগ বস’র মতো আসরও তিনি মাতিয়ে দিয়েছেন নানা কীর্তি কলাপে।

নিজের চেয়ে অর্ধেক বয়সের ছোট জসলিন মাথারুর সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে শুরু থেকেই হৈ চৈ ফেলে দিয়েছেন। আবারও এলেন শিরোনামে ৬৫ বছরের অনুপ জালোটা।

এবার জসলিনের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন অনুপ। দাবি করলেন, জসলিনের সঙ্গে কোনো শারীরিক সম্পর্কই ছিল না তার।

প্রথম দিন থেকেই জসলিনের সঙ্গে সম্পর্ক নিয়ে ট্রলড হতে হয়েছে এই গায়ককে। শুধু বিগ বসের ঘরের বাইরেই নয়, একে অপরের প্রতি তাদের অত্যধিক যত্নশীলতাও অন্যদের কটাক্ষের কারণ হয়ে উঠেছে। বাদও পড়েছেন তারা সালমান খানের বিগ বস হাউস থেকে। তবু এই সম্পর্কের বিতর্ক পিছু ছাড়ছে না তার।

জসলিনের সঙ্গে সম্পর্ক কেমন ছিল সেই প্রশ্নের উত্তরে অনুপের দাবি, ‘আমাদের সম্পর্ক ভালোবাসার ঊর্ধ্বে। আমাদের মধ্যে কখনো শারীরিক সম্পর্ক ছিলো না। জসলিনের সঙ্গে আমার সম্পর্ক একেবারেই পবিত্র। সম্পর্ক শুধুমাত্র সংগীতকে ঘিরেই। কোনো রকম শারীরিক সম্পর্কই ছিলো না।’

অনুপ আরও জানান, কিছুদিন তারা বিগ বসে একসঙ্গে কাটিয়েছেন। অসম্ভব ভালো একটা সময় কাটিয়েছেন। কথা বলেছেন। এর কোনো তুলনা নেই। কিন্তু সেখানে বাজে কিছু ঘটেনি। সেখানে তাদের দুজনের বন্ধন আরও দৃঢ় হয়েছে বলেও দাবি করেন এই গায়ক।

এই বিভাগের আরও খবর