,

বশেমুরবিপ্রবির ২ কর্মচারী ইয়াবাসহ আটক

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি’র) ২ কর্মচারীকে ইয়াবাসহ আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সামনে চৌধুরী মার্কেট এর কম্পিউটার সলিউশন দোকানের সামনে থেকে মো. সাহেব আলী শিকদারের ছেলে মো. ইয়াসিন শিকদার (৩০) ও মো. শাহাদাৎ শিকদারের ছেলে আকাশ শিকদার (২৮) কে আটক করা হয়।

সে সময় আটককৃত দুই আসামির কাছ থেকে ৬৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন যাবত বিশ্ববিদ্যালয় ও এর আশপাশে ইয়াবা সরবরাহ করে আসছিল।

গোপালগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে বিশ্ববিদ্যালয়ের দুই কর্মচারীকে আটক করা হয়।

আটককৃত ইয়াসিন শিকদার (৩০) গোপালগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিকিউরিটি গার্ড ও আকাশ শিকদার একই বিশ্ববিদ্যালয়ের বাগান মালি। দীর্ঘদিন ধরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এবং এর আশেপাশে মাদক ব্যবসা করে আসছিলেন তারা। আসামিদের বিরুদ্ধে গোপালগঞ্জ সদর থানায় পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এই বিভাগের আরও খবর