,

বরিশালে বান্ধবী নিয়ে ঘুরতে গিয়ে বিপাকে বন্ধু

ফাইল ফটো

বরিশাল প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের দুই বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়ে বিপাকে পড়েছেন দুই বন্ধু। সেইসঙ্গে দুই বান্ধবীকে স্থানীয় কয়েকজন যুবক উত্ত্যক্ত করেছে বলেও অভিযোগ করেন দুই বন্ধু।

এ নিয়ে বরিশাল বিশ্ববিদ্যালয় এলাকায় উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়। পরে শিক্ষক ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের শান্ত করে।

বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শেষবর্ষের শিক্ষার্থী আকবর বেগ বলেন, দুই বান্ধবীকে নিয়ে আমরা দুই বন্ধু শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন চরআইচা গ্রামে ঘুরতে যাই।

এ সময় ওই এলাকার কয়েকজন যুবক আমাদের লাঞ্ছিত এবং ছাত্রীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করে। এ খবর বিশ্ববিদ্যালয় এলাকায় পৌঁছলে দুটি আবাসিক হলের কয়েকশ ছাত্র বেরিয়ে চরআইচা গ্রামের দিকে এগিয়ে যায়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও ক্যাম্প পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে ছাত্রদের শান্ত করে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস বলেন, এ ঘটনায় জড়িত চরআইচা গ্রামের চার যুবক জয়, সবুর, মর্তুজা ও মনিরের নাম উল্লেখ করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দিয়েছে শিক্ষার্থী আকবর বেগ। আমরা ওই অভিযোগ পুলিশের পাঠিয়েছি। অভিযুক্ত যুবকরা আত্মগোপন করায় এ পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।

তবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের করা অভিযোগ অস্বীকার করে চরকাউয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য সাইদুর রহমান লিটন বলেন, রাতের অন্ধকারে কতিপয় ছাত্র-ছাত্রী গ্রামের মধ্যে বাগানে গিয়ে অশালীন কাজ করছিল। স্থানীয়রা এতে বাধা দেয়ায় ছাত্র-ছাত্রীরা বিষয়টি ভিন্নখাতে নিতে উত্ত্যক্তের অভিযোগ তুলেছেন।

এই বিভাগের আরও খবর