,

বনভোজনের টাকাই কাল হলো স্কুলছাত্রী তামান্নার

পাবনা প্রতিনিধি: পাবনার সাঁথিয়ার আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী তামান্নার জীবনের কাল হলো বনভোজনের টাকা জমা রাখা। জমাকৃত বনভোজনের টাকা হারিয়ে যাওয়ায় শিক্ষকের চাপের মুখে সে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

এদিকে থানা পুলিশ ঘটনাস্থলে এসে তামান্নার মৃত্যুর কারণ জানার চেষ্টা করলেও পারিবারের সদস্যরা মুখ খোলেনি। মৃত্যুর পরেই তামান্নার এক আত্মীয় নাম প্রকাশ না করার শর্তে জানান, আমি তার বাক্স খুলে নগদ ২৪’শ টাকা পেয়েছিলাম। টাকার সঙ্গে কাগজে ৭ হাজার ৪৪০ টাকার একটি লিস্টও পেয়েছিলাম। তাতে স্কুলের বিভিন্ন ছাত্রীর নাম লেখা ছিল।

আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক দিপেন্দ্র নাথ গণমাধ্যম কর্মীদের বলেন, আপনারা অশিক্ষিত বলেই আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করছেন।

এ ব্যাপারে আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজাম উদ্দিন জানান, বিদ্যালয় থেকে বনভোজনে যাওয়ার বিষয়ে আমি কিছু জানি না।

একটি সূত্র জানায় বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে। সাঁথিয়া থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, তামান্নার অভিভাবকদের পক্ষ থেকে কোনো মামলা করা হয়নি। তবে একটা ইউডি মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠান হয়েছে।

 

এই বিভাগের আরও খবর