,

ফুকরা ‘ইউনিয়নবাসীর সেবা করতে চান’ আনিসুর রহমান

মো. আনিসুর রহমান খান

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়নবাসীর সেবা করতে চান বিশিষ্ট ব্যবসায়ী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আনিসুর রহমান খান।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি ফুকরা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে গণসংযোগ, সভা-সমাবেশ, উঠান বৈঠক ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

তিনি ছাত্রজীবন থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে ছাত্র রাজনীতির মধ্যদিয়ে রাজনৈতিক জীবন শুরু করেন। একজন বিশিষ্ট ব্যবসায়ী, উদ্যোক্তা ও সমাজসেবক হিসেবে আনিসুর রহমান খানের বেশ পরিচিতি রয়েছে।

ইউপি নির্বাচনকে সামনে রেখে একজন তরুণ চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে দোয়া ও সমর্থন চেয়ে ব্যাপক সাড়া জাগাতে সক্ষম হয়েছেন।

মো. আনিসুর রহমান খান বলেন, ‘আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ফুকরা ইউনিয়নবাসীর সেবক হয়ে কাজ করতে চাই। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ও হাট-বাজারের উন্নয়ন করতে চাই।’

তিনি আরো বলেন, ‘জনগণের নাগরিক অধিকার ও ইউনিয়ন পরিষদের সেবা ঘরে ঘরে পৌঁছে দিতে নিজেকে আত্মনিয়োগ করতে চাই। ফুকরাকে দুর্নীতি, মাদক ও বাল্যবিবাহ মুক্ত, পরিচ্ছন্ন একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। তাই আমি ইউনিয়নের সর্বস্তরের জনগণের কাছে দোয়া ও সমর্থন চাচ্ছি। জনগণ আমার পাশে আছে, থাকবে ইনশাল্লাহ।’

এই বিভাগের আরও খবর