,

নতুন পথে তমা মির্জা

বিনোদন ডেস্ক: ঢালিউডের পরিচিত মুখ তমা মির্জা নতুন পথে হাঁটছেন। নতুন বছরে নতুন কর্মপরিকল্পনা সাজিয়েছেন তিনি।

নতুন পরিচয় যোগ হয়েছে এ চিত্রনায়িকার পালকে। প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি। প্রতিষ্ঠা করেছেন নিজের প্রযোজনা সংস্থা মির্জা’স ক্রিয়েশন।

নাটক প্রযোজনার মাধ্যমে আত্মপ্রকাশ হচ্ছে তমার। এরই মধ্যে তৌকীর আহমেদের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। তমা প্রযোজিত প্রথম নাটক পরিচালনা করবেন তৌকীর আহমেদ।

বিষয়টি নিশ্চিত করেছেন তমা নিজেই। নিজের ফেসবুকে চুক্তি স্বাক্ষরের ছবি শেয়ার করে লিখেছেন, অন্য সবার মতো আমারও কিছু স্বপ্ন আছে। যা আমি লালন করি আমার মতো করে। সেই স্বপ্নগুলোর মধ্যে একটি সত্যি করার পথে পা বাড়ালাম। নতুন বছরের শুরুতেই আমার প্রডাকশন হাউজ মির্জা’স ক্রিয়েশন থেকে। সেই যাত্রায় পাশে আছেন দেশের গুণী অভিনেতা ও পরিচালক তৌকীর আহমেদ ভাইয়া। কৃতজ্ঞতা, শ্রদ্ধা এবং ভালোবাসা ভাইয়া। সবার কাছে দোয়া চাই সফলতার জন্য।

নাটক দিয়ে শুরু হলেও ভবিষ্যতে সিনেমা, ওয়েব সিরিজ প্রযোজনার পাশাপাশি ইভেন্ট ম্যানেজমেন্টের কাজও করবেন তমা।

নতুন পথে হাটা প্রসঙ্গে সময় নিউজকে তিনি বলেন, প্রযোজনায় আসার ইচ্ছা অনেক আগে থেকেই ছিল। সম্প্রতি এ নিয়ে পরিকল্পনা করেছি। এবার সেটি বাস্তবায়ন করার চেষ্টা করছি। কিছু ফরমালিটিস বাকি ছিল, সেগুলো সেরেছি। এবার কাজে নামার অপেক্ষা।

২০১০ সালে অভিনয় ক্যারিয়ার শুরু করেন তমা মির্জা। ‘বলো না তুমি আমার’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে অভিষেক তার। ২০১৫ সালে ‘নদীজন’ সিনেমায় অভিনয় করে শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি।

এই বিভাগের আরও খবর