,

দেশে ফিরেছে বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক: জিম্বাবুয়ের বিপক্ষে তিন ফরম্যাটেই সিরিজ জিতে দেশে ফিরেছে বাংলাদেশ দল। কাতার এয়ার ওয়েজের একটি ফ্লাইটে করে বৃহস্পতিবার (২৯ জুলাই) বাংলাদেশ সময় ৯টা ১৭ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পা রাখেন সাকিব-মাহমুদউল্লাহরা। টাইগাররা দেশে ফেরার উদ্দেশ্যে যাত্রা শুরু করে বাংলাদেশ সময় বুধবার সকাল ৮টায়। হোটেল থেকে বিমানন্দরে পৌছে জিম্বাবুয়ের ডমিস্টিক ফ্লাইটে করে দুই ঘণ্টায় এসে পৌঁছায় দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে। সেখানে ৪ ঘণ্টার বিরতি পর কাতার এয়ারওয়েজের ফ্লাইটে করে বাংলাদেশ দলের গন্তব্য দোহা আন্তর্জাতিক বিমান বন্দর। বুধবার মধ্যরাতে দোহায় পৌঁছে বাংলাদেশ দল আবারো কয়েক ঘণ্টার বিরতি

বিরতি শেষে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে সকাল ৯টায় দেশে পৌছে টাইগাররা। তাদের জিম্বাবুয়ে মিশন শুরু হয় একমাত্র টেস্টে ২২০ রানের বিশাল ব্যবধানে জয় দিয়ে। এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজে স্বাগতিকদের হোয়াইটওয়াশ করে তারা। তিন ম্যাচের টি-টোয়েন্টিতেও বাংলাদেশের দাপট। লাল-সবুজের জার্সিধারীরা সিরিজ জিতে নেয় ২-১ ব্যবধানে।

দেশে ফিরেই অবশ্য টাইগারদের ঢুকতে হচ্ছে অস্ট্রেলিয়া সিরিজের জন্য আগে থেকেই তৈরি করে রাখা জৈব সুরক্ষা বলয়ে। অজিদের বিপক্ষে সিরিজ শুরু হবে ৩ আগস্ট থেকে।

এই বিভাগের আরও খবর