,

তামিলনাড়ু থেকে আসা প্রেমকান্তর বিরুদ্ধে থানায় জিডি

জেলা প্রতিনিধি, বরগুনা: প্রেমের টানে ভারতের তামিলনাড়ু থেকে বরিশালে আসা যুবক প্রেমকান্তর বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছে। গতকাল শুক্রবার (৫ আগস্ট) রাতে প্রেমকান্তর প্রেমিকার বাবা তালতলী থানায় জিডি করেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন তপু বিষয়টি নিশ্চিত করে বলেন, ভারতের তামিলনাড়ু থেকে আসা প্রেমকান্তর বিরুদ্ধে একটি জিডি হয়েছে। শুক্রবার রাতে প্রেমকান্তর প্রেমিকার বাবা থানায় সাধারণ ডায়েরি করেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে প্রেমকান্তর প্রেমিকার বাবা বলেন, ভারতের নাগরিক প্রেমকান্তর সঙ্গে আমার মেয়ের সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয়। পরে কয়েক দিন আগে আমার মেয়েকে না জানিয়ে সে বাংলাদেশে চলে আসে, এসে আমার মেয়ের সঙ্গে দেখা করতে চায়। অনেক অনুরোধের পর আমার মেয়ে তার বান্ধবীদের সঙ্গে নিয়ে বরিশালে ওই যুবকের সঙ্গে দেখা করে। এ সময় আমার মেয়ের সঙ্গে জোর করে ছবি তোলে ওই ভারতীয় নাগরিক। এসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে প্রচার করে। এতে আমরা সামাজিকভাবে হেনস্থার শিকার হচ্ছি। ওই ভারতীয় নাগরিকের হেনস্থা থেকে বাঁচতে আমরা আইনের শরণাপন্ন হয়েছি।

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়ের মাধ্যমে প্রেমকান্তর সঙ্গে বরগুনার তালতলী উপজেলার এক কলেজছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তিন বছর প্রেমের সম্পর্কের পর সরাসরি দেখা করতে গত ২৪ জুলাই বাংলাদেশে আসেন ভারতের তামিলনাড়ুর যুবক প্রেমকান্ত। এরপর প্রেমিকার নির্দেশনা অনুযায়ী বরিশালে আসেন তিনি।

ভারতীয় ওই নাগরিকের দাবি- বরিশালে তার প্রেমিকার সঙ্গে দেখা হয়, একপর্যায়ে প্রেমিকার আরেক প্রেমিক দ্বারা মারধরের শিকার হন তিনি। পরে প্রেমিকার সঙ্গে শেষবারের মতো দেখা করতে গতকাল (৫ আগস্ট) বরগুনার তালতলীতে আসেন ওই যুবক। সেখানেও প্রেমিকার দেখা না পেয়ে আক্ষেপ নিয়েই তালতলী ত্যাগ করেন তিনি।

এই বিভাগের আরও খবর