,

টুঙ্গিপাড়ায় ‘গাছে ঝুঁলে ছিল শ্রমিকের লাশ’

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে রনি সরদার (২৭) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

নিহত রনি সরদার গোপালগঞ্জের সদর উপজেলার বোড়াশি ইউনিয়নের সিঙ্গারকুল গ্রামে আইয়ুব আলী সরদারের ছেলে।

বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে টুঙ্গিপাড়া উপজেলার বর্নি উত্তরপাড়া গ্রামে ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বুধবার সকালে রনি সরদার বর্ণি উচ্চ বিদ্যালয়ের পাশে মুক্তিযোদ্ধা মোক্তার আলীর বাড়ীর রেইনট্রি গাছ কাটতে গাছে উঠেন। এ সময় বিদ্যুৎ সঞ্চালন লাইন বন্ধ না থাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গাছেই ঝুলে থাকে রনির লাশ। এলাকাবাসী লাশ ঝুলে থাকতে দেখে টুঙ্গিপাড়া ফায়ার ষ্টেশনে খবর দেয়। খবর পেয়ে ফায়ার ষ্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে গাছের মগ ডাল থেকে তাকে উদ্ধার করে। এ সময় গোপালগঞ্জ ফায়ার ষ্টেশন যোগ দিয়ে উদ্ধার কাজে সহযোগীতা করে।

এ সময় ঘটনা স্থলে টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম , ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম ঘটনাস্থলে যায়।

রনি সরদারকে উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলেকর্তব্যরত চকিৎসক আবাসিক চিকিৎসক কর্মকর্তা ডা. ইয়ার আলী মুন্সী পরিক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। এ সময় টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

টুঙ্গিপাড়া থানার ওসি এএফএম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ময়নাতদন্ত সম্পন্ন করার জন্য মৃতদেহ গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।’ এ বিষয়ে টুঙ্গিপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের চলছে বলেও জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

এই বিভাগের আরও খবর