,

‘জিনের বাদশাহ’ ধরে কোটিপতি হতে গিয়ে..

চুয়াডাঙ্গা প্রতিনিধি: প্রতিদিন রাতেই ফোন আসে আজমির শরিফ থেকে। রিসিভ হলেই ও পাশ থেকে বলে উঠে, ‘বাবা, তুই ভাগ্যবান।

কয়েক দিনের মধ্যে তুই কোটিপতি হয়ে যাবি। তোকে বাবার দরবারে কিছু জায়নামাজ কিনে দিতে হবে। আবার অন্য রাতে ফোন দিয়ে চাওয়া হয় দরবারের কিছু ল্যাংড়া ছেলেদের খাওয়ানোর টাকা।

এভাবেই আসে চুয়াডাঙ্গার ভ্যানচালক আব্দুল জলিলের নম্বরে। ‘জিনের বাদশা’ তাকে স্বপ্ন দেখায় কোটিপতি হওয়া। এই স্বপ্ন দেখিয়ে তার কাছ থেকে হাতিয়ে নেওয়া হয়েছে দেড় লাখ টাকা।

এ ঘটনায় আব্দুল জলিল দর্শনা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ভ্যানচালক আব্দুল জলিল চুয়াডাঙ্গা সদর উপজেলার দোস্ত গ্রামের আমতলা পাড়ার খলিলের ছেলে।
জানা যায়, বিভিন্ন সময় বিকাশের মাধ্যমে আব্দুল জলিল প্রতারক চক্রের হাতে তুলে দিয়েছেন দেড় লাখ টাকা। একপর্যায়ে চক্রটি জলিলকে বগুড়ায় নিয়ে একটি পিতলের মূর্তি ধরিয়ে দেয়।

ভ্যানচালক আব্দুল জলিল গণমাধ্যমকে জানান, ‘জিনের বাদশা’ প্রতারক চক্রের ফাঁদে পড়েছেন তিনি। তাকে বিভিন্ন সময় দরবারে জায়নামাজ, ল্যাংড়া ছেলেদের খাওয়ানো, দরবার শরিফ নির্মাণ করে দিলে কোটিপতি হয়ে যাওয়ার স্বপ্ন দেখায় প্রতারক চক্র।

গত ১৫ দিন ধরে গভীর রাতে ‘জিনের বাদশা’ মরজেম তার সঙ্গে প্রতারণার করে টাকাগুলো হাতিয়ে নেয় বলে অভিযোগ আব্দুল জলিলের।

এ প্রসঙ্গে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, ভুক্তভোগী ভ্যানচালক জলিল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর