,

ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে মাদরাসা পরিচালক কারাগারে

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগর উপজেলার উম্মহোনি মহিলা মাদরাসার পরিচালক মো. হাসানের বিরুদ্ধে এক ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে থানায় মামলা হয়েছে।

শনিবার (৬ জানুয়ারি) দুপুরে পুলিশ তাকে কারাগারে প্রেরণ করে।

অভিযুক্ত মো. হাসান (৪৬) কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের নিমাইকান্দি গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছেলে।

মামলার এজহার ও সরেজমিনে গিয়ে জানা যায়, উম্মেহানি মহিলা মাদরাসার এক ছাত্রীকে গত সোমবার রাতে মাদরাসার পরিচালক হাসান তার অফিস কক্ষে ঢেকে আনেন। এ সময় বিভিন্ন কথা বলার এক পর্যায়ে ওই ছাত্রীর সাথে অশ্লীল কথাবার্তা বলেন। পরিচালকের কক্ষ থেকে বের হয়ে ওই ছাত্রী তার সহপাঠীদের ঘটনাটি জানায়। ঘটনাটি ছাত্রীদের মাধ্যমে অভিভাবকদের মাঝে ছড়িয়ে পড়ে। শনিবার সকাল অভিভাবকরা এসে মাদরাসা ঘেরাও করে। এই খবরে পুলিশ ঘটনাস্থল থেকে মাদরাসা পরিচালক হাসানকে থানায় নিয়ে আসে। এক ছাত্রীর অভিভাবক বাদী হয়ে শ্লীলতাহানির লিখিত অভিযোগ করেন। ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়ায় পুলিশ তাকে কারাগারে প্রেরণ করেছে।

মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান জানান, মাদরাসা পড়ুয়া অনেক ছাত্রীর অভিভাবকের ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করি। পরে অভিযুক্ত মাদরাসা পরিচালক হাসান, ঘটনার শিকার মাদরাসা ছাত্রী ও স্বাক্ষীদের সাথে কথা বলে ঘটনার সত্যতা পাওয়ায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নেই। পরে মাদরাসা পরিচালক হাসানকে কারাগারে প্রেরণ করা হয়।

এই বিভাগের আরও খবর