,

চাঁদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস পুকুরে ; নিহত ৫

জেলা প্রতিনিধি, চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তিতে চালক নিয়ন্ত্রণ হারালে একটি প্রাইভেটকার পুকুরে গিয়ে পড়ে। এতে পাঁচ জন নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের পূর্ব নরহ গ্রামে এ ঘটনা ঘটে। শাহরাস্তি মডেল থানা-পুলিশ খবরের সত্যতা নিশ্চিত করেছে।

নিহতরা হলেন- কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের রামদেবপুর গ্রামের মো. শাহপরান তুষার (২২), একই এলাকার নরপাইয়া গ্রামের শাকিল (২৩), চাঁপা কেশতলা গ্রামের রেজাউল করিম (২৩), যশোরের শার্শা উপজেলার ধান্যখোলা গ্রামের মো. নয়ন (২৪) ও গাজীপুর সদর উপজেলার উত্তর খাইলকুর গ্রামের মো. সাগর হোসেন (২৪)।

শাহরাস্তি মডেল থানা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রাত পৌনে ১টার দিকে কুমিল্লা থেকে মনোহরগঞ্জ যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছে চালক নিয়ন্ত্রণ হারালে প্রাইভেটকারটি পূর্ব নরহ গ্রামের মোল্লার টেকে (বাঁক) পুকুরে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন ও শাহরাস্তি ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে পাঁচ জনের মরদেহ উদ্ধার করে।

শাহরাস্তি মডেল থানা পুলিশ জানায়, নিহত ব্যক্তিরা প্রাইভেটকারে কুমিল্লা থেকে চাটখিল যাচ্ছিলেন। নিহতদের স্বজনরা জানিয়েছেন, তারা একটি বিয়ের অনুষ্ঠান শেষে কুমিল্লা থেকে ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুর্ঘটনার খবর পেয়ে তারা ঘটনাস্থলে ছুটে যান। গাড়িটি পানিতে পড়ায় ভেতরের কেউ বের হতে পারেনি। গাড়ির কাঁচ ভেঙে তাদের উদ্ধার করা হলেও, ততক্ষণে কেউ বেঁচে ছিল না।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মো. শাহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। নিহতদের মরদেহ উদ্ধার করে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

শাহরাস্তি মডেল থানার ওসি মো. আবদুল মান্নান বলেন, নিহতদের মরদেহ উঘারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।

এই বিভাগের আরও খবর