,

ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় ৫ জন আহত

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: ঘাটাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৫ জন। বুধবার রাত পৌনে ১০ টায় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের পোড়াবাড়ি বাসষ্ট্যান্ড নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় একজন পথচারী ও অটোবাইকে থাকা যাত্রীসহ ৩ জন গুরতর আহত হয়েছেন। আহতরা হলেন-পোড়াবাড়ি গ্রামের মৃত আ:সামাদের ছেলে সালামত খান (৫০), কমলাপাড়া গ্রামের অটোবাইক চালক রবিউল (২৬), অটোবাইকের যাত্রী স্থানীয় শাহাপুর গ্রামের আ: মান্নানের ছেলে নাসির (১৯)।

এদের মধ্যে রবিউল ও নাসিরকে টাঙ্গাইল মেডিকেল কলেজ এবং গুরুতর আহত সালামত খানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জামালপুরের সরিষাবাড়ি থেকে ঢাকাগামী কাঁচামরিচ বোঝাই একটি ট্রাক ( নং-ঢাকা মেট্রো- ড-১৪-৭৪৯১) অপর একটি গাড়ীকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা ব্যাটারী চালিত একটি অটো বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। একজন যাত্রীসহ অটো বাইকটি দুমড়ে মুচরে যায়।

অপরদিকে বিকেল ৫টায় ঘাটাইলের বীর ঘাটাইল নামক স্থানে মোটর সাইকেল দুর্ঘটনায় চালক নাইম (২৭) ও আরোহী নাজমুল (২৫) নামের দুজন গুরুতর আহত হন। এদেরকে প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে টাঙ্গাইল মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়। পরে নাজমুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর