,

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষে অসহায় ২ হাজার পরিবারে শাড়ি-লুঙ্গি ও ঈদের খাদ্য সহায়তা

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুর ও কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে করোনা পরিস্থিতিতে অসহায় ২ হাজার পরিবারের মধ্যে শাড়ি লুঙ্গি ও ঈদ খাদ্য সহায়তা প্রদান করেছেন অগ্রণী ব্যাংকের পরিচালক ও সাবেক ছাত্র নেতা খোন্দকার মঞ্জুরুল হক লাবলু।

আজ শনিবার সকালে মুকসুদপুর উপজেলার বণগ্রামে ১ হাজার পরিবারে মধ্যে শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়। এ সময় উপজেলা চেয়ারম্যান মোঃ কাবির মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মহারাজপুর ইউপি চেয়ারম্যান আশরাফ আলী আশু মিয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দুলাল সিকদার, বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আবুল কাশেম মুন্সী, অগ্রনী ব্যাংকের বনগ্রাম শাখার ব্যবস্থাপক সঞ্জয় বাইন উপস্থিত ছিলেন।

এ দিন কোটালীপাড়া উপজেলা সদরে প্রধানমন্ত্রীর নির্দেশে সাবেক ওই ছাত্র নেতা খোন্দকার মঞ্জুরুল হক লাবলুর পক্ষে ১ হাজার অসহায় পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন বিশ্বাস, সাধারন সম্পাদক শেখ কামাল হোসেন, জেলা দায়রা ও জজ আদালতের জিপি এ্যাভোকেট দেলোয়ার হোসেন সরদার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মো: মোত্তাহিদুর রহমান শিরু, অগ্রণী ব্যাংক কোটালীপাড়া শাখার ম্যানেজার মো: উজ্জ্বল মোল্যা উপস্থিত ছিলেন।

এ খাদ্য সহায়তার মধ্যে রয়েছে ১০ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি চিনি, আধা কেজি সরিষার তেল, এক প্যাকেট সেমাই ও এক প্যাকেচ গুড়া দুধ।

এই বিভাগের আরও খবর