,

গোপালগঞ্জে পুলিশের উপর হামলা চালিয়ে ৩ আসামি ছিনতাই

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুরে পুলিশের উপর হামলা চালিয়ে তিন আসামীকে ছিনিয়ে নিয়েছে আসামির পক্ষের লোকজন। তবে এক আসামি ধরতে সক্ষম হয় পুলিশ।

ছিনতাইয়ে সময় আসামির পক্ষের লোকজনের হামলায় ৭ পুলিশ সদস্য আহত হয়েছে। তাদেরকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন, মুকসুদপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) আবুল হাসান, উপ-পরিদর্শক (এস.আই) শফিকুল, সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) শামসুল, কনস্টেবল রবিউল ইসলাম, কনস্টেবল শাকিব আল হাসান, কনস্টেবল নূর হোসেন সম্রাট ও কনস্টেবল তানভীর হোসেন।

শনিবার (৯ মে) সন্ধ্যা ৬ টায় মুকসুদপুর উপজেলার ভাটরা গ্রামে পুলিশের উপর হামলা চালিয়ে আসামি ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার (৬ মে) মুকসুদপুর উপজেলার বহুগ্রাম ইউনিয়নের কাওইনিয়া গ্রামের জাকির মেম্বারের সাথে একই গ্রামের আলো খন্দকারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে আলো খন্দকারের লোকজন জাকির মেম্বার ও তার সমর্থকদের ৫টি বাড়িঘর ভাঙচুর করে লুটপাট চালায়।

এ ঘটনায় গত বৃহস্পতিবার (৭ মে) জাকির মেম্বারের স্ত্রী স্বপ্না বেগম বাদী হয়ে ৫৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন (মামলা নং ৩৭১০৫)।

শনিবার সন্ধ্যায় পুলিশ এ মামলার আসামিদের ধরতে কাওইনিয়া গ্রামে অভিযান চালিয়ে ৪ আসামিকে গ্রেপ্তার করে। পরে আসামিদের নিয়ে মুকসুদপুর থানায় আসার পথে উপজেলার খান্দারপাড় ইউনিয়নের ভাটরা গ্রামে পৌঁছালে আসামি পক্ষের লোকজন পুলিশ উপর হামলা চালায় ও ইট-পাটকেল নিক্ষেপ করে। এ সময় পুলিশের কাছ থেকে আসামি নুরু মোল্লা, মাসুদ কাজী, লেলিন মোল্লাও নিজাম মোল্লাকে  ছিনিয়ে নেয়। পরে পুলিশ ধাওয়া করে আসামি নিজাম মোল্লাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ হামলা ও ইট-পাটকেলের আঘাতে ৭ পুলিশ সদস্য আহত হয়। পরে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (মুকসুদপুর সার্কেল) অানোয়ার হোসেন ভূঞা জানান, খান্দারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির খানের ভাই সজল খানের নেতৃত্বে পুলিশের উপর এ হামলার ঘটনা ঘটে। এ হামলায় সাব্বির খানের সম্পৃক্ততাও থাকতে পারে। আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মুকসুদপুর থানায় একটি মামলা করেছে।

এই বিভাগের আরও খবর